ডা. জাকির নায়েককে নিয়ে কিছু কথা

ডা. জাকির নায়েককে নিয়ে কিছু কথা




বর্তমানে ইহুদী-খ্রিষ্টানদের ইসলাম নিয়ে ঠাট্টা-তামাশা কয়েকদিন পর পর বড় বড় মিডিয়ায় হাজির হয়, যারা কিনা আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) নিয়েও ব্যঙ্গ করতে দ্বিধা করে না, যারা কিনা বর্তমানে মুসলমানদের উপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে চলছে। তাদের বিরুদ্ধে মুসলমানদের কয়জন উচ্চস্বরে প্রতিবাদ করেছেন? 

ডাঃ জাকির নায়েক নিয়ে আমরা কত কথাই বলেছি। তার বিরুদ্ধে লিখতে গেলে হাজার হাজার বই লিখে ফেলা সম্ভব আবার তার গুণকীর্তন করতে গেলে বিশেষণের টান পড়ে যাবে পৃথিবীর সকল অভিধানের। 

যে মানুষটা নিঃঙ্কোচে, সকল রক্তচক্ষুকে উপেক্ষা করে তাবৎ দুনিয়ার সকল বড় বড় ইহুদী ও খ্রিষ্টান ধর্মাবলম্বী দেশগুলোর একের পর এক ইসলাম ধর্মের প্রতি আঘাত-প্রতিঘাত নিজের কাঁধে নিয়ে, ঝঞ্চাবিক্ষুপ্ত ধর্মকে রক্ষার্ধে একাই সকল আঘাতের জবাব দিয়ে যাচ্ছেন, তার বিরুদ্ধে আমরা কি করে কথা বলি। 

আমরা কার দিকে আঙ্গুল তুলছি? যে কিনা বর্তমানে আধারে নিমজ্জিত একটি স্বয়ংসম্পূর্ণ ও শ্বাসত ধর্মের মূলকে আঁকড়ে ধরে, ঐ ধর্মের সমগ্র মানুষকে একটি পতাকাতলে নিয়ে আসার আপ্রান চেষ্টা করছে।

ডাঃ জাকির নায়কের সকল অডিও-ভিডিও দেখুন ও শুনুন। তার বায়োগ্রাফি পড়ুন। তাকে নিয়ে গুগল সার্চ করে দেখুন, উইকিপিডিয়া দেখুন। তার সাথে সম্পর্কিত সংশ্লিষ্ট সব কিছু দেখুন। আশা করি তার বিরুদ্ধে খারাপ কিছু পাবেন না। ইসলাম নিয়ে তার ২-১ টি ভিডিও দেখে তার সম্বন্ধে বাছ বিচার করা আহাম্মকী ছাড়া আর কিছু নয়। বর্তমানে ইসলামের সবচেয়ে বড় এই স্কোলারকে নিয়ে নূন্যতম কিছু বলার আগে নিজের অবস্থানটুকু একবার চিন্তা করে নেই আমরা!

No comments

Powered by Blogger.