হযরত মুহাম্মদ (স.) দুনিয়ার সর্বকালের সেরা মানব, বললেন রানী মুখার্জি

কে এই রানী মুখার্জি? হযরত মুহাম্মদ (সাঃ)কে দুনিয়ার সর্বকালের সেরা মানব বলেছেন ?
জন্ম মার্চ ২১, ১৯৭৮), একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। বলিউডে কর্মজীবনের মাধ্যমে, তিনি ভারতের সবচেয়ে উচ্চ-স্তরের ব্যক্তিক্তে পরিণত হয়েছেন। তিনি সাতটি ফিল্মফেয়ার পুরস্কার সহ বিভিন্ন পুরস্কার লাভ করেছেন।
মুখার্জি-সম্রাট পরিবারে জন্মগ্রহণ করলেও, যেখানে তার বাবা এবং আত্মীয়রা ভারতীয় চলচ্চিত্র শিল্পের সদস্য ছিলেন; সেখানে তিনি জীবিকা হিসেবে চলচ্চিত্রকে বেছে নেয়ার বিষয়ে উচ্চাভিলাষী ছিলেন না। যদিও, ছেলেবেলায়ই তিনি বাবার পরিচালিত বাংলা ভাষার চলচ্চিত্র বিয়ের ফুল (১৯৯৬) চলচ্চিত্রে সহ-চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে এবং পরবর্তীতে তার মায়ের সনির্বন্ধ অনুরোধে রাজা কি আয়েগি বারাত (১৯৯৭) সামাজিক নাট্য চলচ্চিত্রে মূখ্য ভূমিকায় অভিনয় করেন। এরপর নিয়মিত হিসেবে কর্মজীবন শুরু করেন কুছ কুছ হোতা হ্যায় (১৯৯৮) চলচ্চিত্রে শাহরুখ খানের বিপরীতে একটি সহযোগী চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে। তার কর্মজীবনের এই প্রাথমিক সাফল্যের পর, পরবর্তী তিন বছরের জন্য তার চলচ্চিত্র বক্স অফিসে দুর্বল অবস্থানে ছিল।
যশ রাজ ফিল্মসের সাথিয়া (২০০২) নাট্য চলচ্চিত্রে অভিনয়ের পর তার কর্মজীবনের সাফল্য আসে।
তিনি তাঁর পিতা রাম মুখোপাধ্যায় একজন অবসরপ্রাপ্ত পরিচালক। তাঁর মা কৃষ্ণা চলচ্চিত্রে গান গাইতেন। তাঁর ভাই রাজা মুখোপাধ্যায় একজন চিত্র প্রযোজক। তাঁর মাসি হলেন প্রখ্যাত চিত্রনায়িকা দেবশ্রী রায়। বলিউড তারকা অভিনেত্রী কাজল তাঁর সম্পর্কিত বোন।তিনি বিখ্যাত পরিচালক প্রযোজক যশ চোপড়া এর বড় ছেলে পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন।
হযরত মুহাম্মদ (সাঃ) দুনিয়ার সর্বকালের সেরা মানব, টুইট করলেন রানী মুখার্জি
হযরত মুহাম্মদ (সাঃ) দুনিয়ার সর্বকালের সেরা মানব বলে টুইট করলেন বলিউড নায়িকা রানী মুখার্জি!
যা নিয়ে অনলাইন মাধ্যমে শেয়ারিং এর ধুম পড়েছে!
টুইটটির জন্য মুসলিমরা অবশ্যক রানীকে অনেক ধন্যবাদ জানাচ্ছেন।

No comments

Powered by Blogger.